প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত
 

For Advertisement

600 X 120

৪ঠা মে শুভমুক্তি মুন্নার ‘ধূসর কুয়াশা’

১ মে ২০১৮, ৮:০১:২৬

ঢাকা, ০১ মে, কারেন্ট নিউজ বিডি : ৪ঠা মে দেশব্যাপি প্রেক্ষাগৃহে আসছে হিসাম মাল্টিমিডিয়ার প্রযোজিত প্রথম চলচ্চিত্র “ধূসর কুয়াশা”। ছবিটিতে জুঁটিবেধে অভিনয় করেছেন নবাগত নায়ক মুন্না, জনপ্রিয় নায়িকা নিপুন ও পুষ্পিতা পপি। ছবিটি পরিচলনা করেছেন উত্তম আকাশ। ইতিমধ্যে ছবিটির ট্রেলার ও গান ইউটিউবে মুক্তি পেয়েছে।

অভিনেতা মুন্না বলেন, আল্লাহতালার অশেষ রহমতে আমার প্রথম সিনেমা সফলতার সাথে মুক্তি পাচ্ছে। কৃতজ্ঞতা জানাই মাননীয় সেন্সর বোর্ডের সকল কর্মকরতাবৃন্দসহ যারা অনেক পরিশ্রম করেছেন আমার এই সিনেমার জন্য। আজ আমি অনেক খুশি। আমার স্বপ্ন, আশা ভরসা সব এই ছবিটির জন্য। দর্শক হলো সিনেমার প্রান, দর্শক যদি হলে গিয়ে আমাকে গ্রহন করে তাহলে আমি স্বার্থক। এই ছবিটি শেষ করার পর আরো চমক আপনাদের মাঝে চমক নিয়ে হাজির হবো। এখন ইনশাআল্লাহ সামনের কাজ গুলো সুুন্দর ভাবে শেষ করতে পারবো। আমি আমার ছবি সাথে সম্পৃক্ত সকলের প্রতি কৃতজ্ঞ।

সবাই আমার জন্য দোয়া করবেন , ছবিটি দেখবেন , ভাল খারাপ সব মন্তব্য জানাবেন , আপনাদের মতামত এবং উপদেশ গুলো আমি সাদরে গ্রহণ করব , আমি আমার নতুন ছবি এর স্ক্রিপ্ট এর কাজ শুরু করে দিয়েছি। আশা করি এই মাসেই অল্পকিছু দিনের মধ্যে ছবির মহরত করব। শুধু নায়িকা নির্বাচন এর জন্য অপেক্ষা করছি আমরা। আমাদের টার্গেট এই বৎসরে কমপক্ষে ৩ টি সিনেমার শুটিং শেষ করা , বাকিটা আল্লাহতালার অশেষ রহমত এর উপর নির্ভর করছে। আমি চলচ্চিত্রে নবাগত হলেও ভালোভাবে ছবির কাজটি করার চেষ্টা করেছি। আসছে ৪ঠা মে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ ছবিতে আমার চরিত্রের নামও থাকছে মুন্না। এ ছবির গল্প মৌলিক। আশা করছি, সব শ্রেণির দর্শকের পছন্দের ছবি হবে এটি।

নিপুণ বলেন, অনেকদিন পর এ ছবিটি মুক্তি পাচ্ছে। ছবিটি দর্শক দেখুক এটাই চাওয়া।

নির্মাতা উত্তম আকাশ বলেন, ছবির কাহিনীটা অন্য দশটা ছবি থেকে আলাদা। এটাই ছবির বিশেষত।

‘ধূসর কুয়াশা’ ছবিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পুষ্পিতা পপি, সেলিম চৌধুরী, আমিন আজাদ, বিলাস, শিবা সানু, রিনা খান, এস আই ফারুক প্রমূখ। এ ছবির গানে কণ্ঠ দিয়েছেন কনা, কিশোর ও ঐশী। সংগীত পরিচালনা করেছেন আলী আকরাম শুভ ও ইমন সাহা।

 

For Advertisement

600 X 120

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: