প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

600 X 120

বিশ্ব একাদশের হয়ে খেলবেন আফ্রিদি-মালিক

১৯ এপ্রিল ২০১৮, ৭:৪৯:৪৪
ঢাকা, ১৯ এপ্রিল, কারেন্ট নিউজ বিডি : শহিদ আফ্রিদি ও শোয়েব মালিক বিশ্ব একাদশের হয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামবেন। ইংল্যান্ডের ইয়ন মরগানের নেতৃ্ত্েব আরো খেলবেন থিসারা পেরেরা এবং শোয়েব মালিকরা। ওয়েস্ট ইন্ডিজের হয়ে অধিনায়কের দায়িত্বে থাকবেন কার্লোস ব্রাফেট। গত বছর হারিকেন ইরমা ও মারিয়ার তাণ্ডবে ক্যারিবীয় অঞ্চলের বেশ কিছু স্টেডিয়াম ক্ষতিগ্রস্ত হয়। তার মধ্যে পাঁচটি স্টেডিয়াম ঠিক করার জন্য তহবিল সংগ্রহ করতে এ ম্যাচের আয়োজন।

আগামী ৩১ মে লন্ডনে চ্যারিটি টি২০ ম্যাচটি অনুষ্ঠিত হবে। এ ম্যাচে খেলার জন্য ডাক পেয়ে আফ্রিদি বলেন, এমন মহান কাজের জন্য খেলার ডাক পেয়ে আমি উচ্ছ্বসিত। ক্রিকেট একটি বড় পরিবারের মতো। আমরা হয়তো একে অপরের বিপক্ষে মাঠে প্রতিদ্বন্দ্বিতা করি কিন্তু ভেতরের বন্ধনটা অনেক দৃঢ়। খেলোয়াড় এবং সমর্থকদের এব্যাপারে এগিয়ে আসা উচিত।

শোয়েব মালিক খেলার ব্যাপারে বলেন, একটা মহত্ব কাজে খেলার জন্য ডাক পেয়ে আমি খুশি। গত বছর ওয়েস্ট ইন্ডিজের হ্যারিকেন ঝড় হয়েছে এটা আমরা অনেকে জানি। তহবিল সংগ্রহের জন্য অনেক ক্রিকেটার একত্রে হবে জেনেই ভালো লাগছে।

For Advertisement

600 X 120

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: