প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

600 X 120

টাইগারদের অনুশীলন ক্যাম্প মে মাসে

১৭ এপ্রিল ২০১৮, ৯:১৩:১৬
ঢাকা, ১৭ এপ্রিল, কারেন্ট নিউজ বিডি : টাইগারদের সামনে ব্যস্ত সূচি। আগামী জুনে ভারতের মাটিতে সিরিজ খেলার কথা রয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের। এরপর জুলাইতে ওয়েস্ট ইন্ডিজ সফর করবেন মাশরাফি-সাকিবরা। এই দুই সফর সামনে রেখে আগামী ১৩ মে থেকে মিরপুরে অনুশীলন ক্যাম্প শুরু হওয়ার কথা রয়েছে টাইগারদের। আজ মঙ্গলবার এমনটিই জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, ‘আগামী ১৩ মে থেকে অনুশীলন ক্যাম্প শুরু হওয়ার কথা রয়েছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।’

গত মাসে শ্রীলঙ্কা সফরের পর জাতীয় দলের ক্রিকেটারদের অনেকেই ঘরোয়া ক্রিকেট খেলায় ব্যস্ত। ডিপিএল শেষে এখন অনুষ্ঠিত হচ্ছে বিসিএলের খেলা। আবার সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান এখন আইপিএলে খেলতে ভারতে রয়েছেন।

জাতীয় দলের কয়েকজন খেলোয়াড় ইনজুরিতে রয়েছেন। ফুটবল খেলতে গিয়ে ইনজুরিতে আক্রান্ত হয়েছেন নাসির হোসেন ও মুশফিকুর রহিম। ইনজুরিতে রয়েছেন তাসকিন আহমেদ ও মেহেদী হাসান মিরাজও। আর পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে রয়েছেন তামিম ইকবাল।

For Advertisement

600 X 120

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: