প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত
 

For Advertisement

600 X 120

দেশবাসী ও নেতা-কর্মীদের খালেদা জিয়ার নববর্ষের শুভেচ্ছা

১৩ এপ্রিল ২০১৮, ৬:৫৯:১৫
ঢাকা, ১৩ এপ্রিল, কারেন্ট নিউজ বিডি : দেশবাসী ও নেতা-কর্মীদের বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী শুক্রবার এক সংবাদ ব্রিফিংয়ে বলেন, গত ১১ এপ্রিল ঢাকা কেন্দ্রীয় কারাগারে গিয়ে তাদের চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন তার দুই আইনজীবী এ জে মোহাম্মদ আলী ও সানাউল্লাহ মিয়া। সেখানে তিনি তাদের বলেছেন, আগামীকাল যে নববর্ষ , সেই নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। আপনাদের মাধ্যমে সারাদেশের জনগণকে শুভেচ্ছা জানিয়েছেন।

গত ৮ ফেব্রুয়ারি জিয়া এতিমখানা ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ বছরের সাজার রায়ের পর থেকে ঢাকার নাজিমউদ্দিন রোডের ওই কারাগারে আছেন সাবেক প্রধানমন্ত্রী খালেদা।

রিজভী বলেন, “দলের সকল পর্যায়ের নেতা-কর্মীদের পহেলা বৈশাখের শুভেচ্ছা জানিয়েছেন দেশনেত্রী। আপনাদের গণমাধ্যমের সকল সাংবাদিককে তিনি শুভেচ্ছা জানিয়েছেন।”

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও নববর্ষের শুভেচ্ছা জানিয়ে লন্ডন থেকে বার্তা পাঠিয়েছেন বলে জানান রিজভী।

তিনি বলেন, বাংলা নববর্ষ উপলক্ষে শনিবার বিকাল ৩টায় নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস এর উদ্যোগে বর্ষবরণের সাংস্কৃতিক অনুষ্ঠান হবে।

 

For Advertisement

600 X 120

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: