প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত
 

For Advertisement

600 X 120

লন্ডনভিত্তিক ষড়যন্ত্র ব্যর্থ হয়েছে: ওবায়দুল কাদের

১৩ এপ্রিল ২০১৮, ৬:৫০:২৩
ঢাকা, ১৩ এপ্রিল, কারেন্ট নিউজ বিডি : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে লন্ডনভিত্তিক ষড়যন্ত্র ব্যর্থ হয়েছে।

আজ শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভুলতা এলাকায় ফ্লাইওভারের কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় এ মন্তব্য করেন ওবায়দুল কাদের।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ‘শোনেন, কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে এ দেশের রাজনৈতিক একটা মতলবি মহলের ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা ব্যর্থ হওয়ায় তারা এখন নিদারুণভাবে হতাশ এবং প্রধানমন্ত্রীর সাহসী ঘোষণায় লন্ডন ষড়যন্ত্র এই কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী সময়োচিত ঘোষণার পর, আজকে লন্ডন থেকে কোটা আন্দোলনকে রাজনৈতিক আন্দোলনে রূপ দিয়ে, তাদের এত দিনের ব্যর্থতার পর ঘোলা পানিতে মাছ শিকারের যে অপচেষ্টা, সে অপচেষ্টা ব্যর্থ হয়েছে। ভণ্ডুল হয়েছে। লন্ডন ষড়যন্ত্র ব্যর্থ হওয়ায় বিএনপি এখন নিদারুণভাবে হতাশায় ডুবে আছে।’

ওবায়দুল কাদের আরো বলেন, কোটা সংস্কারে পরীক্ষা-নিরীক্ষার পর একটা যুক্তিযুক্ত সমাধান পাওয়া যাবে বলে জানান ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘নতুন কিছু করতে হলে বিদ্যমান যে ব্যবস্থা, তা বাতিল করাই ছিল সময়োচিত পদক্ষেপ। প্রধানমন্ত্রী সঠিক সময়ে সঠিক কাজটি করেছেন। নতুন করে এই ব্যবস্থাকে বিন্যাস করতে হলে, এটা পরীক্ষা-নিরীক্ষা করতে হবে। এটা আমরা আগেও বলেছি। কেবিনেট সচিবের নেতৃত্বে একটা কমিটি এই বিষয় পরীক্ষা-নিরীক্ষা করবে; ন্যায়ভিত্তিক, যুক্তিভিত্তিক একটা সমাধানে আসবে।’

 

For Advertisement

600 X 120

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: