প্রচ্ছদ / ময়মনসিংহ / বিস্তারিত
 

For Advertisement

600 X 120

নেত্রকোণায় কৃষককে হত্যার দায়ে একজনের ফাঁসির আদেশ

১৩ এপ্রিল ২০১৮, ৪:১২:৩৭

ঢাকা, ১৩ এপ্রিলকারেন্ট নিউজ বিডি : নেত্রকোণার দুর্গাপুর উপজেলায় এক কৃষককে হত্যার দায়ে একজনকে ফাঁসির আদেশ ও দুইজনকে যাবজ্জীবন দিয়েছে আদালত।

নেত্রকোণার জেলা ও দায়রা জজ রাশেদুজ্জামান রাজা বৃহস্পতিবার এ রায় ঘোষণা করেন। ফাঁসির দণ্ডপ্রাপ্ত আলীম উদ্দিন (২৮) ওই উপজেলার সিঙ্গা চারিগাঁও গ্রামের বাসিন্দা। যাবজ্জীবনপ্রাপ্ত ইলিয়াস মিয়া (৩৫) আর আজিজুল ইসলামও (৩৮) একই গ্রামের বাসিন্দা।

নেত্রকোণার জজ আদালতের ভারপ্রাপ্ত পিপি সাইফুল আলম প্রদীপ মামলার নথির বরাতে বলেন, আসামিরা ২০১৩ সালের ১ জানুয়ারি রাতে চারিগাঁও গ্রামের ইসমাইল হোসেনের বাড়িতে হানা দেন। তারা ইসমাইলকে হত্যা করে তার সিন্দুক লুট করেন।

ঘটনার দুই দিন পর ওই তিনজনকে আসামি করে থানায় মামলা করেন ইসমাইলের স্ত্রী জমিলা খাতুন। পুলিশ তদন্ত শেষে একই বছরের ১ জুন আদালতে সবার বিরুদ্ধে অভিযোগপত্র দেয়।

পিপি সাইফুল বলেন, এ মামলায় ১২ জন সাক্ষী ছিলেন। সবার সাক্ষ্য নেওয়া হয়েছে। চার বছরের শুনানি শেষে বিচারক রাশেদুজ্জামান আসামি আলীমকে ফাঁসির রায় আর ইলিয়াস ও আজিজুলকে যাবজ্জীবন কারাদণ্ডের রায় ঘোষণা করেছেন।

 

For Advertisement

600 X 120

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: