প্রচ্ছদ / রাজশাহী / বিস্তারিত

সিরাজগঞ্জে ভেজাল দুধ বিক্রির দায়ে ব্যবসায়ীর কারাদন্ড

১৩ এপ্রিল ২০১৮, ৩:৫৫:০৫

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় শামছুল হক (৫২) নামে এক ব্যবসায়ীকে দুই মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। দুধে পানি ও সোডা মিশিয়ে বিক্রি করার দায়ে আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুজ্জামান এ রায় দেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার মোহনপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে ১৬০ লিটার এই ভেজাল দুধসহ তাকে আটক করা হয়। সে উল্লাপাড়া উপজেলার এলংজানী গ্রামের আব্দুস ছামাদের ছেলে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত সংবাদ সম্মেলনে ইউএনও আরিফুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সকালে ওই বাজার এলাকায় অভিযান চালানো হয়। এসময় দুধে পানি ও সোডা মেশানোর সময় শামছুল হককে আটক করা হয়। দুপুরে তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই মাসের কারাদন্ড এবং জব্দকৃত ভেজাল দুধ ধ্বংস করা হয়।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান, উল্লাপাড়া পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, উল্লাপাড়া থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তফা, স্যানিটারি ইন্সপেক্টর শহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: