প্রচ্ছদ / চট্টগ্রাম / বিস্তারিত

চট্টগ্রামে ট্রাভেল ব্যাগে ইয়াবা: নারী যাত্রী আটক

১৩ এপ্রিল ২০১৮, ৩:৪৯:৩৫

ঢাকা, ১৩ এপ্রিলকারেন্ট নিউজ বিডি : চট্টগ্রামে শ্যামলী পরিবহন কাউন্টারের সামনে ট্রাভেল ব্যাগ থেকে উদ্ধার করা হয়েছে ২০ হাজার পিস ইয়াবা।

এসময় হাজেরা বিবি (৩৮) নামে এক নারী যাত্রীকে আটক করে র‌্যাব। গত বুধবার রাতে নগরীর খুলশী থানাধীন গরিবুল্লাহ শাহ মাজার সংলগ্ন শ্যামলী বাস কাউন্টারের সামনে থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়।

আটককৃত নারী ইয়াবা পাচারকারী উল্লেখ করে র‌্যাবের সিনিয়র এএসপি শাহেদা সুলতানা জানান, গতকাল বুধবার রাতে ট্রাভেল ব্যাগে সুকৌশলে ইয়াবা পাচার হচ্ছে গোপন তথ্যে অভিযান পরিচালনা করে র‌্যাবের একটি টিম।

এসময় গরীবুল্লাহ শাহ মাজার সংলগ্ন বাস কাউন্টারের সামনে দাড়িয়ে থাকা হাজেরা বিবিকে সন্দেহ হলে তার হাতে থাকা ট্রাভেল ব্যাগ তল্লাশী করা হয়।

এসময় ইয়াবা পাওয়া না গেলেও গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব সদস্যরা ওই নারীকে চ্যালেঞ্জ ছুড়ে দেয়। পরে ব্যাগের রেকসিনের ভেতর সুকৌশলে লুকিয়ে রাখা ইয়াবাগুলো উদ্ধার করা হয়। আটক করা হয় ওই নারীকে।

উদ্ধার করা ইয়াবা ও আটক নারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের এএসপি শাহেদা সুলতানা।

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: