প্রচ্ছদ / ঢাকা / বিস্তারিত
 

For Advertisement

600 X 120

টাঙ্গাইলে ধর্ষণের বিরুদ্ধে প্রতিরোধ কর্মসূচি

১৩ এপ্রিল ২০১৮, ৩:৪৩:৩৫

ঢাকা, ১৩ এপ্রিলকারেন্ট নিউজ বিডি : ‘ধর্ষণ কারীর ফাঁসি চাই’ এই শ্লোগানে টাঙ্গাইলে ধর্ষণের বিরুদ্ধে প্রতিরোধ কর্মসূচি ও মানববন্ধন পালন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে জেলা সাংস্কৃতিক কল্যাণ সংস্থার উদ্যোগে স্থানীয় শহীদ মিনার প্রাঙ্গণে ঘন্টাব্যাপী মানববন্ধন পালিত হয়েছে।

মানববন্ধন চলাকালে বক্তৃতা করেন সাংস্কৃতিক কর্মী কল্যাণ সংস্থা জেলা শাখার সাধারণ সম্পাদক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও বিশিষ্ট শিল্পী এলেন মল্লিক, স্বকালের পরিচালক নুরুল ইসলাম বাদল, যৌন হয়রানি নির্মূল কমিটি জেলা শাখার সাধারণ সম্পাদক মাহমুদা আক্তার শেলী খান, মেজর জেনারেল মাহমুদুল হাসান আদর্শ কলেজের অধ্যাপক সৈয়দ আব্দুর রহমান প্রমুখ।

এসময় জেলা নাট্যমের সভাপতি আশরাফ চৌধুরী, সংকেত নাট্যদলের সম্পাদক জহিরুল ইসলাম, নগর নাট্যদলের মনির হোসেন, নাট্য ব্যাক্তিত্ব তালহা আল মাহমুদ, নাট্যমের সাগরদিঘীর সদস্য মুকুল, জেলা ব্র্যাকের ব্যবস্থাপক মনির হোসেন খান, ব্র্যাকের কর্মসূচি সংগঠক রাবেয়া খাতুনসহ সাংস্কৃতিক ব্যাক্তি, বিভিন্ন সংগঠন ও স্কুলের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা ধর্ষণ কারীর ফাঁসি চাই দাবি করে সরকার ও দেশের সর্বোচ্চ আদালত যেন ধর্ষণ আইন আরো কঠোর করে জন্য দৃষ্টি আকর্ষণ করেন।

 

For Advertisement

600 X 120

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: