প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত
 

For Advertisement

600 X 120

ক্যামেরার সামনে নগ্ন হয়েছিলেন এই বলিউড তারকারা

১৩ এপ্রিল ২০১৮, ৩:৩০:৩৫

ঢাকা, ১৩ এপ্রিলকারেন্ট নিউজ বিডি : নগ্নতার সঙ্গে ফিল্মের সমীকরণ ঠিক কতটা, সেই প্রশ্নটা আজও বিতর্কিত। নগ্নতাকে কি ক্যামেরাবন্দি করা উচিত? সেই নিয়েও হয়েছে বহু তর্ক। নগ্নতা নিয়ে ছুৎমার্গ থাকলেও চরিত্রের প্রয়োজনে এই তারকারা ক্যামেরার সামনে সেই ‘অসাধ্য সাধন’ করে দেখিয়েছিলেন। গ্যালারির পাতায় দেখে নিন এই তারকাদের নাম।

আমির খান: ছবি বাছা এবং নিজের চরিত্র নিয়ে বরাবরই খুঁতখুঁতে বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’। প্রতিটি ছবিতেই দর্শকদের জন্য নতুন চমক নিয়ে আসেন অভিনেতা। রাজকুমার হিরানির ‘পিকে’ ছবির একটি দৃশ্যে নগ্ন হয়ে শুট করেছিলেন আমির। সেই দৃশ্যের পোস্টার নিয়ে অনেক বিতর্কের মুথোমুখিও হতে হয় তাঁকে।

শাহরুখ খান: বলিউড ছবিতে রোম্যান্সের নতুন মাত্রা যোগ করেছেন বলিউড বাদশা। কেরিয়ারের শুরুতেই ‘মায়া মেমসাব’ ছবির একটি দৃশ্যে নগ্ন হয়ে ক্যামেরার সামনে শুট করেছিলেন তারকা।

নীল নিতিন মুকেশ: নানা রকম চরিত্রে নিজেকে মানিয়ে নেন এই অভিনেতা। মধুর ভান্ডারকরের ‘জেল’ সিনেমার শুটিংয়ে ‘বোল্ড’ সিনে দেখা যায় নীল নিতিনকে। একজন জেলবন্দির চরিত্রে অভিনয় করার সময় ক্যামেরার সামনে নগ্ন হয়ে শুট করেন তিনি।

রাধিকা আপ্তে: বলিউডের স্পষ্টবক্তা হিসেবে পরিচিতি রয়েছে রাধিকার। ‘পার্চড’ ছবিতে তাঁর নগ্নতা নিয়ে তোলপাড় হয়েছিল গোটা ইন্ডাস্ট্রি। পুরুষতান্ত্রিক সমাজে মহিলাদের লড়াই করার গল্প ‘পার্চড’। রাধিকা জানিয়েছেন, চিত্রনাট্যের প্রয়োজনে নগ্ন হতে তাঁর কোনও আপত্তি নেই।

রণবীর কপূর: বলিউডে ভার্সেটাইল অভিনেতা হিসেবে পরিচিতি রয়েছে রণবীরের। নানা রকম চরিত্রে দর্শকদের সামনে নিজেকে মেলে ধরেছেন তিনি। ‘সাওয়ারিয়া’ ছবির একটি গানের দৃশ্যে তাঁর নগ্নতাকে নিয়ে অনেক বিতর্ক হয়।

নন্দনা সেন: রাজা রবি বর্মাকে নিয়ে কেতন মেহতার বিতর্কিত ছবি ‘রং রসিয়া’তে ক্যামেরার সামনে নগ্ন হয়েছিলেন অভিনেত্রী নন্দনা সেন। কিছু ‘বোল্ড’ দৃশ্য এবং নগ্নতার কারণে মুক্তির আগে সেন্সর বোর্ডের অনেক বাধা পেরোতে হয় ছবিটিকে।

জন আব্রাহাম: ২০০৯ সালের থ্রিলার ফিল্ম ‘নিউ ইয়র্ক’ ছবির একটি দৃশ্যের শুটের জন্য নগ্ন হয়েছিলেন বলিউডের হার্টথ্রব জন আব্রাহাম। জঙ্গি সন্দেহে ধরা পড়া একজন ভারতীয় জেলবন্দির চরিত্রে তাঁকে দেখা গিয়েছিল।

দীপা শাহি: ১৯৯৩ সলে রিলিজ হওয়া ‘মায়া মেমসাব’ ছবিতে শাহরুখ খানের সঙ্গে তাঁর বোল্ড সিন সেই সময়ে রীতিমতো চর্চার বিষয় ছিল।

 

For Advertisement

600 X 120

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: