প্রচ্ছদ / রাজশাহী / বিস্তারিত
 

For Advertisement

600 X 120

বগুড়ার শেরপুরে ২ রোহিঙ্গা কিশোরী উদ্ধার

১২ এপ্রিল ২০১৮, ৪:২০:৫৪
ঢাকা, ১২ এপ্রিল, কারেন্ট নিউজ বিডি :বগুড়ার শেরপুর পৌর শহরের নছিরুন্নেছা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে গত মঙ্গলবার বিকেল ৫ টায় মোছা. নুর কলিমা কলি (১৩) ও মোছা. উম্মে হাফছা (১৪) কে উদ্ধার করেছে শেরপুর থানা পুলিশ।

শেরপুর থানা সূত্রে জানা যায়, মিয়ানমারের মুন্ডু জেলার বসিদহ থানার তুসকো গ্রামের আবু বকর সিদ্দিকের মেয়ে কলিমা কলি ও নাদির হোসেনের মেয়ে উম্মে হাফছা বাংলাদেশের শরনার্থী ক্যাম্পে অবস্থান করে। শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের আসসার আলী নামক এক ব্যাক্তি তাদের অবৈধ পথে মালয়শিয়া পাঠাবার কথা বলে গত ২৮ মার্চ শেরপুরে তার বাড়িতে নিয়ে এসে আটকে রাখে।

পরে গত মঙ্গলবার শরনার্থী ক্যাম্পে যাওয়ার জন্য কৌশলে ওই বাড়িতে থেকে তারা বেড়িয়ে আসে। নছিরুন্নেছা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আসলে এলাকার কিছু লোকজন তাদের ভাষা বুঝতে না পেরে রোহিঙ্গা সন্দেহে থানায় খবর দেয়। পরে থানা পুলিশের এসআই আতিক তাদের কে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

উদ্ধারকৃত রোহিঙ্গারা জানান, আমাদেরকে বিদেশ পাঠানোর কথা বলে এখানে নিয়ে আসে এবং আমাদের কাছে থাকা টাকা হাতিয়ে নেয়। এ ব্যপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ খান মো. এরফান বলেন, খবর পেয়ে তাদের উদ্ধার করে থানায় আনা হয়েছে।

 

For Advertisement

600 X 120

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: