For Advertisement

600 X 120

মালয়েশিয়ায় লিফট ছিঁড়ে ৩ বাংলাদেশি নিহত

১২ এপ্রিল ২০১৮, ৪:০৩:১৪
ঢাকা, ১২ এপ্রিল, কারেন্ট নিউজ বিডি : মালয়েশিয়ায় নির্মাণাধীন একটি ভবনের লিফট ছিঁড়ে ৩ বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে।

কুয়ালালামপুরের জোহরবারু ফরেস্ট সিটিতে রোববার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যশোরের শার্শা উপজেলার ধান্যখোলা গ্রামের আয়নাল হকের ছেলে তরিকুল ইসলাম তরিক (৩২), শ্যামলাগাছী গ্রামের আবু তালেবের ছেলে আজমিন হোসেন (২৬) ও ঝিকরগাছা উপজেলার ছোট-পোদাউলিয়া গ্রামের নুরুল হকের ছেলে সালাহউদ্দিন (৪২)।

দুর্ঘটনার খবর আসার পর তাদের বাড়িতে চলছে শোকের মাতম। স্বজনদের আহাজারিতে ভারি হয়ে উঠেছে পরিবেশ।

নিহতদের স্বজনরা জানান, ৩ বছর আগে তরিক, আজমিন ও সালাউদ্দিন মালয়েশিয়া যান। জোহরবারু ফরেস্ট সিটিতে টিওআইসি কোম্পানির নির্মাণাধীন ৫০ তলা ভবনের লিফট তৈরির কাজ করছিলেন তারা। মঙ্গলবার রাতে ৩২ তলায় লিফটের কাজ করার সময় কেবল ছিঁড়ে নিচে পড়ে গেলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

বেনাপোলের বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান ও শার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তারা দ্রুত মরদেহ ফেরত আনার জন্য প্রশাসনের সঙ্গে যোগাযোগ করছেন বলেও জানান।

শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মণ্ডল বলেন, নিহতদের লাশ শিগগিরই বাড়ি ফিরিয়ে আনতে সরকারিভাবে সার্বিক সহযোগিতা করা হবে।

 

For Advertisement

600 X 120

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: