প্রচ্ছদ / সিলেট / বিস্তারিত

মৌলভীবাজারে অভিযান: ৮৭ মটর সাইকেল আটক, ৫৮১ মামলা

৯ এপ্রিল ২০১৮, ৯:২৭:১৮
ঢাকা, ০৯ এপ্রিল, কারেন্ট নিউজ বিডি : মৌলভীবাজার ও শ্রীমঙ্গলে বিশেষ অভিযানে গত ৬ দিনে ৮৭ টি মটর সাইকেল আটক ও বিভিন্ন অভিযোগে ৫৮১ টি মটরযান আইনে মামলা হয়েছে।

মৌলভীবাজার ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (শহর ও যানবাহন) মো. সালাউদ্দিন কাজল জানান, গত ৩ এপ্রিল থেকে গতকাল সন্ধ্যা পর্যন্ত ৬ দিনে অভিযান চালিয়ে মৌলভীবাজার ও শ্রীমঙ্গলে ৮৭ টি মটর সাইকেল আটক ও মটরযান আইনে ৫৮১ টি মামলা দায়ের করা হয়েছে।

রেজিষ্ট্রেশনবিহীন গাড়ী চালানো, ড্রাইভিং লাইসেন্স না থাকা, হেলম্টে পরিধান না করা, তিনজন আরোহী বহন করাসহ বিভিন্ন অভিযোগে এসব মটর সাইকেল আটক ও মামলা করা হয়। মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল বিপিএম রাস্তায় নেমে এ অভিযানের নেতৃত্ব দেন।

এদিকে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ কেএম নজরুলের নেতৃত্বে শ্রীমঙ্গলে অভিযান পরিচালনা করে একই অভিযোগে গত ৬ দিনে ৫২ মটর সাইকেল আটক ও ১৫৬টি মটরযান আইনে মামলা করা হয়েছে। শ্রীমঙ্গলের ওসি কেএম নজরুল জানান, এ অভিযান অব্যাহত থাকবে।

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: