প্রচ্ছদ / ঢাকা / বিস্তারিত
 

For Advertisement

600 X 120

সিদ্ধিরগঞ্জে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা: স্বামী আটক

৯ এপ্রিল ২০১৮, ৯:১০:৫২
ঢাকা, ০৯ এপ্রিল, কারেন্ট নিউজ বিডি : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জেরর শিমরাইল এলকায় এক গৃহবধূ শ্বাসরোধে হত্যা করেছে স্বামী। এ ঘটনায় স্বামী রেজাউল করিমকে আটক করেছেপুলিশ। দুপুরে গৃহবধুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহত নাম মীম আক্তার (২০)।

সে শিমরাইল এলাকার ওয়াসিম মিয়ার বাড়ির ভাড়াটিয়া। সুনামগঞ্জের হলুদিয়া গ্রামের ইদ্রিস আলীর মেয়ে মীম প্রেমের সম্পর্কে পালিয়ে বিয়ে করে শিমরাইল চলে আসে। এলাকাবাসী সুত্রে জানা যায়, মীমের স্বামী রেজাউল করিম (২৭) পেশায় পিকাপ ভ্যান চালক।

সে জামালপুরের জামালউদ্দিনের ছেলে। দীর্ঘদিন ধরেই সে পিকাপ চালিয়ে এখানে ভাড়ায় পরিবার নিয়ে বসবাস করতো। প্রেমের সম্পর্কের বিয়ে হলেও তাদের মধ্যে প্রায়ই বিভিন্ন বিষয়ে ঝগড়া লাগতো। রবিবার (৮ এপ্রিল) দিবাগত রাতের কোন এক সময়ে মীমকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায় রেজাউল। পরে পুলিশ তাকে আটক করে।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল এ) এএসপি সরফুদ্দিন জানান, স্ত্রীকে হত্যা করে পালিয়ে যাবার চেষ্টা করেছিল রেজাউল। সে তার বাবাকে ফোন দিয়ে বলেছিল বাবা ঘটনা ঘটে গেছে জলদি পালাও। বাবা উত্তরে বলেছিল আমরা কি করেছি কেন পালাবো, সে বলে পালাও নয়তো কিছু হলে আমাকে বলতে পারবেনা। এ ঘটনায় পুলিশ তাৎক্ষনিক পদক্ষেপ নিয়ে রেজাউলকে আটক করেছে।

 

For Advertisement

600 X 120

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: