চিত্রনায়ক ফারুক’কে নোভা ইলেক্ট্রনিক্স কোম্পানীর আজীবন সম্মাননা প্রদান

৯ এপ্রিল ২০১৮, ৭:১৯:৫৪

ক্যাপশনঃ নোভা ইলেক্ট্রনিক্স কোম্পানীর চেয়ারম্যান ও ব্যাবস্থাপনা পরিচালক এ কে এম ফারুক আহমেদ, চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক ও অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ (বাম থেকে ডানে)

ঢাকা, ০৯ এপ্রিলকারেন্ট নিউজ বিডি : নোভা ইলেক্ট্রনিক্স কোম্পানী লিঃ এর বার্ষিক ডিলার কনফারেন্স শনিবার (০৭ এপ্রিল) ঢাকার সেনা মালঞ্চে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেঙ্গল গ্রুপ ও আর টিভির চেয়ারম্যান জনাব মোর্শেদ আলম এম. পি। কনফারেন্সে সভাপতিত্ব ও গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন কোম্পানীর চেয়ারম্যান ও ব্যাবস্থাপনা পরিচালক জনাব এ কে এম ফারুক আহমেদ।

ক্যাপশনঃ নোভা ইলেক্ট্রনিক্স কোম্পানীর চেয়ারম্যান ও ব্যাবস্থাপনা পরিচালক এ কে এম ফারুক আহমেদ, পরিচালক মোঃ দিদার হোসেন ও পরিচালক মোঃ জহিরুল ইসলাম (বাম থেকে ডানে)

আরো বক্তব্য রাখেন কোম্পানীর পরিচালক জনাব মোঃ দিদার হোসেন, পরিচালক জনাব মোঃ জহিরুল ইসলাম, জেনারেল ম্যানেজার আব্দুল আলীম শিমুল এবং কোম্পানীর উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ। কনফারেন্সে শ্রেষ্ঠ ডিলারদের পুরুষ্কৃত করা হয়।

ক্যাপশনঃ সাংস্কৃতিক অনুষ্ঠানের শিল্পীবৃন্দ

এছাড়াও উক্ত অনুষ্ঠানে মহান মুক্তিযুদ্ধে এবং বাংলাদেশের চলচ্চিত্রে বিশেষ অবদানের জন্য চিত্রনায়ক জনাব আকবর হোসেন পাঠান ফারুক’কে আজীবন সম্মাননা প্রদান করা হয়।

সবশেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: