প্রচ্ছদ / চট্টগ্রাম / বিস্তারিত

যুবলীগ নেতার বিরুদ্ধে শ্লীলতাহানীর অভিযোগ

৯ এপ্রিল ২০১৮, ৪:০০:০৮

ঢাকা, ০৯ এপ্রিলকারেন্ট নিউজ বিডি : সোনাগাজী উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক আজগর হোসেনের বিরুদ্ধে এক তরুনীকে (২০) শ্লীলতাহানীর অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার উপজেলার পূর্ব সফরপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই তরুনী নিজে বাদী হয়ে শুক্রবার রাতে তার বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ওই তরুনী তার খালার বাড়িতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। তরুনীটি কিছু দুর যাওয়ার পর পূর্ব সফরপুর গ্রামের মাওলানা আবু তাহেরের বাড়ির সামনে গিয়ে পৌঁছলে স্থানীয় যুবলীগ নেতা আজগর হোসেন তাকে ডেকে কথা বলে এবং কোথায় যাচ্ছে তা জিজ্ঞেস করে। তরুনী তার খালার বাড়িতে যাচ্ছে বললে আজগর কৌশলে তিনিও ওই দিক দিয়ে ফেনী যাবেন বলে জানালে উভয় একমত হয়ে ৷

মোটর সাইকেলে করে তার খালার বাড়ির সামনে নামিয়ে দিবে বলে গাড়ীতে উঠতে বলে। এসময় ওই তরুনী তার কথামত মোটরসাইকেলে উঠে বসে। কিছু দুর যাওয়ার পর রাস্তায় সংস্কার কাজ চলছে বলে অন্য একটি সড়কে নিয়ে গিয়ে কেউ না থাকায় হঠাৎ মোটরসাইকেল থামিয়ে তরুনীকে সড়কের পাশের একটি জঙ্গলে নিয়ে জোরপূর্বক টেনে হেচড়ে তার জামা ছিড়ে তরুনীর শ্লীলতাহানী করে।

এসময় ওই তরুনী ডাক চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন এগিয়ে আসলে আজগর দ্রুত মোটর সাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে বাড়িতে এসে তরুনী বিষয়টি তার মা-বাবাকে জানায়। তরুনীর পরিবার জানায়, ওই দিন রাতে আজগর তরুনীর পিতার মুঠোফোনে কল দিয়ে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করতে হুমকি দেয়।

বিবাদী আজগর হোসেনের মুঠোফোনে জানতে চাইলে যোগাযোগ করার চেষ্টা করলে যোগাযোগ করা সম্ভব হয় নাই ৷ জানতে চাইলে উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিজুল হক বলেন, উপজেলা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়নি। তার পদের দাবী অযৌক্তিক । তবে আজগর উপজেলা যুবলীগের সক্রিয় কর্মী।

এই ব্যাপারে জানতে চাইলে সোনাগাজী মডেল থানার ওসি মোঃ মোয়াজ্জেম হোসেন পূর্বপশ্চিমকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তরুনীর অভিযোগের সূত্র ধরে পুলিশ বিষয়টি তদন্ত করছে ৷ তবে বাদীর পক্ষের লোকের এজাহারের বিষয় খোঁজখবর নেই বলে মামলা এখনো হয় নাই ৷

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: