প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত
 

For Advertisement

600 X 120

এফ এ সুমনের ‘ব্যাথা নামের ফুল’ এ সানাই রাজ

৭ এপ্রিল ২০১৮, ২:২১:০৭

ঢাকা, ০৭ এপ্রিলকারেন্ট নিউজ বিডি : ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত একটি মিউজিক ভিডিওটিতে মডেল হিসেবে কাজ করেছেন সময়ের ব্যাস্ততম মডেল সানাই রাজ। ইসরাফিল রনির লেখা গানটিতে কন্ঠ দিয়েছেন এ সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী এফ এ সুমন। পহেলা বৈশাখে গানটির অডিও এবং ভিডিও প্রকাশ পাবে।

আসছে পহেলা বৈশাখে প্রকাশিত মিউজিক ভিডিওটির টাইটেল ট্রাক ‘ব্যাথা নামের ফুল’। এখানে উল্লেখ্য এর আগে এফ এ সুমনের ‘নাকের ফুল’ আর ‘ভালোবাসার ছেঁড়া ফুল’ নামের দুটি গান রিলিজ পায়।

‘ব্যাথা নামের ফুল’ গানটিতে মডেল হিসেবে সানাই রাজের সহশিল্পী হিসেবে আছেন রুবেল হাসান ও কোলকাতার সৌরভ মিত্র। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন অন্তর হাসান।

অন্তর হাসান বলেন, ‘এরই মধ্যে গানটির মিউজিক ভিডিও তৈরির কাজ শেষ হয়েছে। গত ২৮ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জের রুপগঞ্জ উপজেলার একটি পার্কে মিউজিক ভিডিওটির চিত্র ধারণ করা হয়েছে। ভিডিওটিতে নতুন কিছু পাবেন দর্শকরা’।

তিনি আরও জানান, ‘আসছে পহেলা বৈশাখে কিশোর পলাশের ইউটিউব চ্যানেলে গানটির অডিও এবং ভিডিও প্রকাশ হবে। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত এই মিউজিক ভিডিওটি সবার ভালো লাগবে বলে আশা করছেন তিনি।’

 

For Advertisement

600 X 120

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: