প্রচ্ছদ / আইন-অপরাধ / বিস্তারিত
 

For Advertisement

600 X 120

৪ জেএমবি সদস্য আটক

১৩ মার্চ ২০১৮, ১১:৫২:১১

 

ঢাকা১৩ মার্চকারেন্ট নিউজ বিডি : নাটোর শহরতলির দিঘাপতিয়া এলাকার একটি বাড়ি থেকে কিছু বিস্ফোরক ও ধারালো অস্ত্রসহ ৪ জেএমবি সদস্যকে আটক করেছে পুলিশ।

সোমবার রাতভর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আজ মঙ্গলবার সকাল ৭টায় উত্তরা গণভবনের পাশে প্রেস ব্রিফিংয়ে নাটোরের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার জানান, পুলিশ দিবাগত রাত সাড়ে ৩টায় পুলিশ বাড়িটি ঘিরে ফেলে। এ সময় মাইকে বাড়ির ভেতরের বাসিন্দাদের বের হয়ে আসতে বলা হয়। বের হয়ে না এলে পুলিশ শটগান দিয়ে গুলি ছুড়তে থাকে। একপর্যায়ে প্রথমে একজন আত্মসমর্পণ করে, পরে তার মাধ্যমে যোগাযোগ করলে আরও ৩ জন বেরিয়ে আসে। পুলিশ তাৎক্ষণিকভাবে তাদের আটক করে সদর থানায় নিয়ে যায়।

 

আটকরা হলেন- নাটোরের সিংড়া উপজেলার আরকান্দি গ্রামের আনিসুর রহমান আনিস, বাগাতিপাড়া উপজেলার চাপাপুকুর গ্রামের শফিকুল ইসলাম ও ফজলুর রহমান এবং নলডাঙ্গা উপজেলার খোলাবাড়িয়া গ্রামের জাকির হোসেন।

সকালে বাড়িটি তল্লাশি করে একটি ল্যাপটপ, পাঁচটি মুঠোফোন, একটি মডেম, পাঁচটি সিম ও সিডি, তিনটি ধারালো অস্ত্র, পাঁচটি ককটেল, কিছু পেট্রোলসহ একটি জারেকিন, কিছু কাচের বোতল ও ফসফরাস জব্দ করা হয়। একটি ঘরে বেশ কিছু ভিজিটিং কার্ড, বইপত্র পাওয়া যায়।

বাড়িটির পাশের এক বাসিন্দা জানান, সেখানে দিঘাপতিয়া একজন ছাত্র থাকতেন। তিনি স্কাউট সদস্য ছিলেন। বাড়ির এক কক্ষ থেকে তার নাম লেখা একটি টিনের বাস্ক পাওয়া গেছে। বাড়ির মালিক ইকবাল সিকদার দুবাই থাকেন। বাড়িটি দেখাশোনা করেন তার চাচাতো ভাই রফিক শিকদার।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবদুল হাই জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, আটক ব্যক্তিরা জেএমবি সদস্য। তাদের দেওয়া তথ্য যাচাই-বাছাই করা হচ্ছে।

 

For Advertisement

600 X 120

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: