প্রচ্ছদ / সাজ-ফ্যাশন / বিস্তারিত
 

For Advertisement

600 X 120

অনলাইনে জম্পেশ কেনাকাটা

১১ মার্চ ২০১৮, ১২:৪০:৩৪

উন্নত বিশ্বের মতো বাংলাদেশের কর্মব্যস্ত মানুষেরাও ঘরে বসে পণ্য পাওয়ার সুবিধাকে স্বাগত জানিয়েছে। অনলাইনে শপিংয়ের সুবিধা আর্বিভূত হয়েছে এক ধরনের আশির্বাদ হিসেবে। তারই ধারাবাহিকতায় দেশের জনপ্রিয় পোশাকের ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লো চালু করতে যাচ্ছে তাদের অনলাইন সেবা। ৯ মার্চ থেকে গ্রামীণ ইউনিক্লোর পোশাক তাদের ওয়েবসাইট কিংবা ফেসবুক পেইজ থেকেই কেনা যাবে।

বাংলাদেশের যে কোনও স্থানে ৭৫ টাকায় ডেলিভারি দেওয়া হবে। তবে উদ্বোধন উপলক্ষে প্রথম সাত দিন ফ্রি ডেলিভারি দেওয়া হবে। দিনে রাতে ২৪ ঘন্টায় যে কোন সময় ক্রেতারা অর্ডার করা যাবে। ফেসবুক থেকেও অর্ডার দেওয়া যাবে।

অনলাইন শপের উদ্বোধন উপলক্ষে সপ্তাহ জুড়ে বিভিন্ন পোশাকে দেওয়া হচ্ছে ছাড়। গ্রামীণ ইউনিক্লোয়ের অনলাইন শপের এর উদ্বোধনে উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসান খান । এছাড়াও উপস্থিত ছিলেন গ্রামীণ ইউনিক্লোয়ের ব্যবস্থাপনা পরিচালক জনাব নাজমুল হকসহ প্রতিষ্ঠানটির শীর্ষ কর্মকর্তারা।

অনলাইন শপের উদ্বোধন করে তাহসান খান বলেন, গ্রামীণ ইউনিক্লো বাংলাদেশে দ্রুতগতিতে সামাজিক ব্যবসায় সম্প্রসারণ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশের প্রতিটি অঞ্চলে পোশাক সরবারহের লক্ষ্যে এই অনলাইন শপের যাত্রা শুরু হচ্ছে। যা গ্রামীণ ইউনিক্লোর পণ্য সাশ্রয়ী মূল্যে দেশের প্রতিটি মানুষের কাছ পৌছে যাবে যা জীবন মানের উন্নয়নে ভূমিকা রাখবে।

গ্রামীণ ইউনিক্লোর ব্যবস্থাপনা পরিচালক জনাব নাজমুল হক বলেন, দেশের বিভিন্ন স্থানের ক্রেতাদের কাছে থেকে আমরা প্রতিদিনই পণ্যের চাহিদা পেয়ে থাকি। আমরা আনন্দিত যে আমরা এখন থেকে বাংলাদেশের যে কোনও স্থানে পোশাক সরবারহ করতে পারবে।
গ্রামীণ ইউনিক্লোয়ের পোশাক

 

For Advertisement

600 X 120

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: