প্রচ্ছদ / অর্থনীতি / বিস্তারিত
 

For Advertisement

600 X 120

ইউএস-বাংলার গুয়াংজু রুট চালু ৩ এপ্রিল

১১ মার্চ ২০১৮, ১২:০৪:৪৪

ঢাকা, ১১ মার্চ, কারেন্ট নিউজ বিডি : বিশ্বের ব্যস্ততম ও গুরুত্বপুর্ণ বানিজ্যিক শহর চীনের গুয়ানজুতে আগামী ৩ এপ্রিল থেকে ফ্লাইট শুরু করতে যাচ্ছে দেশের শীর্ষ বেসরকারি এয়ারলাইন্স ইউএস বাংলা।

শনিবার বিকেলে কক্সবাজারের একটি হোটেলে ইউএস বাংলা এয়ারলাইনসে দ্বিতীয় কাস্টমার সাকসেস সামিটে এ ঘোষণা দেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ আল মামুন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী একেএম শাহজাহান কামাল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত কানাডার হাইকমিশনার বেনিয়ট প্রিফনটেইন, আটাবের সভাপতি মঞ্জুর মোর্শেদ মাহবুব প্রমুখ।

আব্দুল্লাহ আল মামুন জানান, প্রাথমিকভাবে ঢাকা-গুয়ানজু রুটে সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনা করা হবে। এ বিষয়ে প্রয়োজনীয় সব প্রস্তুতি নেয়া হয়েছে। আমাদের ঢাকা-গুয়ানজু রুট হবে যাত্রীদের আস্থার প্রতীক।

এর আগে চলতি মাস থেকে দেশের রাষ্ট্রয়াত্ব বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এই রুট চালুর ঘোষণা দিলেও চালু করতে পারেনি।

সম্মেলনে বাংলাদেশসহ এশিয়ার বিভিন্ন দেশ থেকে প্রায় ৮০০ ট্রাভেল এজেন্ট ও কর্পোরেট ব্যক্তি উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে এয়ারলাইন্সটির ট্রাভেল এজেন্টদের বেস্ট সেলার অ্যাওয়ার্ড দেয়া হয়।

 

For Advertisement

600 X 120

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: