প্রচ্ছদ / সাজ-ফ্যাশন / বিস্তারিত
 

For Advertisement

600 X 120

গরমের ফ্যাশন

১০ মার্চ ২০১৮, ২:১৬:২২

ঢাকা১০ মার্চকারেন্ট নিউজ বিডিশীতে নানা ধরনের ফ্যাশনেবল পোশাক পরা গেলেও গ্রীষ্মে সেটি সম্ভব হয় না, এর বড় কারণ উষ্ণ আবহাওয়া ও আর্দ্রতা। গরমে ঘেমে উঠলে কোনো পোশাকই আর দেখতে ভালো লাগে না। আর চেহারার ওপরও এই গরমের ছাপ পড়ে। তারপরও ফ্যাশন তো আর ছেড়ে দেওয়া যায় না! গরমেও ফ্যাশন ধরে রাখতে কয়েকটি সহজ উপায়ের কথা বলেছে দ্য টাইমস অব ইন্ডিয়া।

সানগ্লাসে ফ্যাশন

ছেলেমেয়ে সবার জন্যই সানগ্লাস চোখের সুরক্ষার কাজ করে এবং গরমের ফ্যাশনে যোগ করবে নতুন মাত্রা। বিভিন্ন রঙের সানগ্লাস বাজারে রয়েছে, তবে ভালো মানের সানগ্লাস ব্যবহার করা চোখের জন্য ভালো। এ ছাড়া ক্যাটস আই স্টাইলের সানগ্লাসের ট্রেন্ড বেশ  চলছে। চেহারার সঙ্গে যায় এমন সানগ্লাস কিনতে পারেন।

টুপি

বাংলাদেশের প্রেক্ষাপটে ছেলেদের গরমের স্টাইলের জন্য ব্যবহার করতে পারেন ক্যাপ বা টুপি। পোশাক যত সাদাসিধেই থাকুক না কেন, ক্যাপ রোদ থেকে বাঁচাবে এবং পরিবর্তন করে দিতে পারে পুরো লুকই।

স্কার্ফ

রোদে নিজেকে আড়াল করতে চাইলে মেয়েদের জন্য স্কার্ফ ফ্যাশনে নতুনত্ব যোগ করবে। এটি মুখমণ্ডলকে রোদ থেকে বাঁচাবে এবং স্টাইলিশ করে তুলবে।

 

For Advertisement

600 X 120

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: